অমিত শাহর সফরের আগে পণ্ডিত অজয় চক্রবর্তীর বাড়িতে হঠাৎই মুকুল, কৈলাসরা! কেন? জল্পনা রাজ্য রাজনীতিতে

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের বঙ্গ সফরের ঠিক আগে সঙ্গীত শিল্পী পণ্ডিত অজয় চক্রবর্তীর বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন বিজেপির শীর্ষ নেতৃত্ব। সোমবার বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়, বাংলার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় ও বারাকপুরের সাংসদ অর্জুন সিংহ হাজির হন পদ্মশ্রী পণ্ডিত অজয় চক্রবর্তীর বাড়িতে। যা নতুন জল্পনা তৈরি করেছে বাংলার রাজনীতিতে।

জানা গিয়েছে, বিজেপির তিন শীর্ষ নেতা বেশ কিছুক্ষণ পণ্ডিত অজয় চক্রবর্তীর সঙ্গে কথা বলেন। তবে কি অমিত শাহের সভায় আমন্ত্রণ করা হচ্ছে সঙ্গীত শিল্পীকে? রাজ্য বিধানসভা ভোটের আগে বিজেপিতে আসছেন তিনি? এসব জল্পনা অবশ্য উড়িয়ে দিয়ে মুকুল রায় একে ‘সৌজন্য সাক্ষাৎ’ বলেই উল্লেখ করেছেন। তিনি জানান, অজয় চক্রবর্তীর সঙ্গে তাঁর দীর্ঘদিনের সম্পর্ক। তাই পুজোর পর তাঁর বাড়িতে বিজয়ার শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন। এরপরে অবশ্য মুকুল জানান, তাঁদের আলোচনায় রাজনৈতিক বিষয় থাকলেও ‘নির্দিষ্টভাবে’ কোনও ব্যাপারে আলোচনা হয়নি। ট্যুইটারে তিনি এবং কৈলাস এই সাক্ষাতের ছবিও পোস্ট করেন।


এর আগে আরএসএস প্রধান মোহন ভাগবতও অজয় চক্রবর্তীর বাড়ি গিয়েছিলেন। আগামী ৫ এবং ৬ নভেম্বর দলীয় বৈঠক করতে বাংলায় আসছেন অমিত শাহ। বিজেপি সূত্রে খবর, অমিত শাহের সভায় বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্ট জনকে আমন্ত্রণ জানানো হবে। আলাদা করে তাঁদের সঙ্গে কথা বলবেন বিজেপির প্রাক্তন সভাপতি। এই প্রেক্ষিতে পণ্ডিত অজয় চক্রবর্তীর সঙ্গে বঙ্গ বিজেপির শীর্ষ নেতৃত্বের ‘সৌজন্য সাক্ষাৎ’ জল্পনা বাড়িয়েছে।

Comments
Loading...