মোতেরায় সৌরভের সঙ্গেই মোদী-শাহ? নতুন করে শুরু জল্পনা

আমেদাবাদের মোতেরায় টেস্টের সময়সূচী ২৪ থেকে ২৮ ফেব্র্রুয়ারি

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী আমেদাবাদে ভারত ও ইংল্যান্ডের তৃতীয় টেস্টে উপস্থিত থাকতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা এবং বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি।  

রবিবারই অ্যাপেলো হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন সৌরভ গাঙ্গুলি। ডাক্তার জানিয়েছেন দু’সপ্তাহ বাড়িতে বিশ্রামে থাকতে হবে দাদাকে। 

আমেদাবাদের মোতেরায় টেস্টের সময়সূচী ২৪ থেকে ২৮ ফেব্র্রুয়ারি। সেক্ষেত্রে মহারাজের মোতেরায় উপস্থিত থাকার সম্ভবনা প্রবল।  

মোদী, অমিত শাহের সঙ্গে সৌরভের এক জায়গায় থাকার সম্ভাবনা তৈরী হওয়ায় রাজনীতিতে ফের জল্পনা তুঙ্গে। ক’দিন আগে পর্যন্ত সৌরভের বিজেপিতে যোগ দেওয়া নিয়ে তুমুল জল্পনা চলছিল। মহারাজের রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করা, অমিত শাহকে সৌরভের বিজেপিতে আসা নিয়ে প্রশ্ন করলে তিনিও সেই প্রশ্ন উড়িয়ে দেননি। ফলে জল্পনা মান্যতা পাচ্ছিল। সাম্প্রতিক সময়ে সৌরভের অসুস্থ হওয়ায় অমিত শাহ ডোনা গাঙ্গুলিকে ফোন করে বারবার দাদার শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজ নেন। দিল্লি নিয়ে গিয়ে চিকিৎসারও আশ্বাস দেন। যদিও সৌরভের তরফে বিজেপি যোগ নিয়ে তেমন কোনো মন্তব্য পাওয়া যায়নি।  

রবিবার প্রধানমন্ত্রী মন কি বাত অনুষ্ঠানে অস্ট্রেলিয়ায় ভারতীয় দলের ঐতিহাসিক সাফল্যের প্রশংসা করেন। তিনি বলেন ‘এই জয় গোটা দেশকে নতুনভাবে প্রেরণা দিয়েছে। এর পরিপ্রেক্ষিতে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে সৌরভ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে একটি ট্যুইটও করেন। সব মিলিয়ে এখন রাজ্যবাসীর চোখ ২৪ তারিখ মোতেরায় স্টেডিয়ামের ভিআইপি দর্শক আসনের দিকে। ত্রয়ীর উপস্থিতি নতুন জল্পনায় অক্সিজেন দেবে কি? সেটাই এখন দেখার।

Comments
Loading...